ওপেন সোর্স পিএলসি

শিল্প অ্যাপ্লিকেশনের মধ্যে, রিলে, সার্ভস্ক, সোলনোডস, পাশাপাশি মত একটি Arduino এবং কিছু কোড প্লাগিংয়ের মতো তারের একটি ব্যাপার নয়। না, বিশ্বাসযোগ্য ক্রিয়াকলাপের জন্য আপনি একটি পিএলসি প্রয়োজন – একটি প্রোগ্রামযোগ্য লজিক কন্ট্রোলার – আপনার সমস্ত হার্ডওয়্যার স্বয়ংক্রিয় করতে। Plcs সাধারণত হার্ডওয়্যার বেশ ব্যয়বহুল টুকরা, যা [ওয়ারউইক] তার নিজের সাথে খুঁজে বের করতে নেতৃত্বে। তিনি দুটি সংস্করণ, এক বড় পাশাপাশি এক ছোট যা তাদের কাছে কোনও ধরণের টাস্ক সম্পর্কে পরিচালনা করতে পারে।

উভয় গ্যাজেট একটি ATMEL SAM7S আর্ম চিপ দ্বারা চালিত হয় 48 মেগাহার্টজ। দুটি গ্যাজেটের ছোট 10 টি ডিজিটাল ইনপুট, 4 এনালগ ইনপুট, পাশাপাশি 8 ডিজিটাল আউটপুট 200 এমএ প্রতিটি ডুবিয়ে দিতে সক্ষম। বৃহত্তর পিএলসি 22 ডিজিটাল ইনস, 6 এনালগ ইনস, সেইসাথে 16 ডিজিটাল আউটপুট রয়েছে। এই গ্যাজেটের উভয়ই ইউএসবি, আরএস -২3২ এর পাশাপাশি আরএস -485 পোর্টের সাথে সংযোগের একটি টন রয়েছে

নীচে আপনি বড় পিএলসিটি বারকোড স্ক্যানার হিসাবে ব্যবহার করতে পারেন এবং একটি পিং-পং বলটি লেভিয়ে যাওয়ার জন্য সংকুচিত হাওয়া ব্যবহার করে একটি অদ্ভুত গ্যাজেট হিসাবে ব্যবহার করতে পারেন। একইভাবে ছোট পিএলসি আলোকসজ্জা একটি ডেমো কিছু LEDs আপ।

Leave a Reply

Your email address will not be published.